কোয়ারেন্টাইনে রুনা লায়লা

কোয়ারেন্টাইনে রুনা লায়লা

বিনোদন ডেস্ক : দিনকে দিন বিশ্বব্যাপী ভয়ঙ্কর হয়ে উঠছে করোনাভাইরাস। শুধু ইতালিতেই আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ছয়শ’র বেশি মানুষ। বাংলাদেশে এই ভাইরাসের বিস্তার রোধে নেয়া হয়েছে নানা পদক্ষেপ। সচেতনতায় অংশ নিচ্ছেন দেশের তারকা শিল্পী, অভিনেতা, নির্মাতা।

এবার বিদেশ থেকে ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে কিংবদন্তি শিল্পী রুনা লায়লা।

মাস খানেকের বেশি সময় ধরে লন্ডনে অবস্থান করছিলেন রুনা লায়লা। সেখান থেকে ১৬ মার্চ দেশে ফিরে আসেন তিনি। আর ফিরেই নিয়েছেন স্বেচ্ছা হোম কোয়ারেন্টাইন।

বিষয়টি নিজেই ফেসবুকে জানিয়েছেন এই কিংবদন্তি। রুনা লায়লার ভাষ্য, যুক্তরাজ্য থেকে ফিরে আমার নিজের শরীরে করোনার ভাইরাসের কোনো ধরনের উপসর্গ না থাকা সত্ত্বেও আমি স্বেচ্ছায় আমার পরিবার আর গৃহকর্মীদের নিয়ে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে গিয়েছি। এ সংক্রান্ত সব নির্দেশনা মেনে চলছি।

একইসঙ্গে তিনি দেশের সব মানুষকে করোনা নিয়ে সচেতন থাকার পরামর্শ দিয়েছেন। তিনি বলেন, করোনার কারণে পুরো বিশ্ব এখন বিপর্যস্ত। ক্রান্তিকালের মধ্য দিয়ে যাচ্ছে। সবাইকে এই ভাইরাসের ভয়াবহতা সম্পর্কে সচেতন হতে হবে। এর বিস্তার রোধে পদক্ষেপ নিতে হবে। শুধু নিজেকে নয়, চারপাশের সবাইকে বিষয়টি সম্পর্ক সচেতন করতে হবে।

এরআগে সম্প্রতি বিদেশ থেকে ফিরে স্বেচ্ছায় হোম কোয়ারেন্টাইনে গেছেন অভিনেত্রী, কণ্ঠশিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওন ও নবাগতা অভিনেত্রী জাহারা মিতু। তাদের শরীরেও করোনা ভাইরাসের কোনো উপসর্গ পাওয়া যায়নি।



আরো খবর


Shares