কুলাউড়ায় ফোন দিলেই খাবার পৌঁছে দেবে পুলিশ

কুলাউড়ায় ফোন দিলেই খাবার পৌঁছে দেবে পুলিশ

সালাউদ্দিন:- মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে পরামর্শ দেওয়া হচ্ছে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যেতে।এ জন্য বাড়িতে থাকা দিনমজুর দরিদ্রদের চরম দুর্গতি বেড়েছে ।সারাদেশের ন্যায় মৌলভীবাজারের কুলাউড়ায় কাজ বন্ধ থাকায় অনেক পরিবারে রান্না হচ্ছে না ঠিকমতো।যার ফলে কষ্টে আছে এসব পরিবার।

সরকারের নির্দেশনা মানতে ‘আর কয়েকটা দিন থাকি বাড়ি, ফোন দিলেই পৌঁছে যাবে খাবার গাড়ী’ এই শ্লোগানকে সামনে রেখে মৌলভীবাজারের কুলাউড়া থানার পুলিশের উদ্যোগে দিনমজুর দরিদ্রদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

মঙ্গলবার (৩১ মার্চ) কুলাউড়ায় এ কার্যক্রমের উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর।কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান, ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্তী, এসআই সনক কান্তি দাস, রফিকুল ইসলাম,মাসুদ আলম ভূইয়া, কানাই লাল চক্রবর্তী সহ থানার অন্যান্য কর্মকর্তারা।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, মোট ৪০০ পরিবারের মধ্যে খাবার বিতরণ করা হবে।এর মধ্যে রয়েছে- ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি পেয়াজ, ১ লিটার তেল সহ ১টি সাবান।
উপজেলার দিনমজুর দরিদ্রদের বাড়িতে খাদ্য সামগ্রী পৌঁছে দিতে ০১৭১৩-৩৭৪৪৪৩ নাম্বারে ফোন দেয়ার জন্য আহবান জানান।



আরো খবর


Shares