কুলাউড়ায় চা-শ্রমিকদের পাশে মুহিবুল ইসলাম আজাদ

কুলাউড়ায় চা-শ্রমিকদের পাশে মুহিবুল ইসলাম আজাদ

সালাউদ্দিন ,কুলাউড়া :- মৌলভীবাজারের কুলাউড়ায় চা শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণ করেন কুলাউড়া উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মুহিবুল ইসলাম আজাদ ।  প্রায় ২ মাস ধরে বেতন বন্ধ থাকায় চা-শ্রমিকদের দুর্দশার খবর শুনে ব্যক্তিগত উদ্যেগে ০৫ এপ্রিল রবিবার দুপুরে ২২৫ জন চা শ্রমিকদের মধ্যে খাদ্য সহায়তা বিতরণে এগিয়ে আসেন মুহিবুল ইসলাম আজাদ । রবিবার উপজেলার কালোটি চা বাগানে খাদ্য সহায়তা বিতরণ করা হয় । 

এ সময় উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা অওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.স.ম কামরুল ইসলাম ।কর্মধা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী মছদ্দর আলী,সাধারণ সম্পাদক আপ্তাব আলী,যুগ্ম সাধারণ সম্পাদক আশফাক আহমদ , কর্মধা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নৃত্য মল্লিক,কর্মধা ইউনিয়ন যুব লীগের সাধারণ সম্পাদক মশাহিদ আলী ,সেচ্চাসেবক লীগের সভাপতি সানু মিয়া ,কর্মধা ইউ.পি শ্রমিক লীগের সাধারণ সম্পাদক সেলিম আল-দ্বীন,বাগান পঞ্চায়েত কমিটির সভাপতি সম্ভু নারায়ন প্রমুখ ।

খাদ্য সহায়তা বিতরণের পাশাপাশি করোনা সংক্রমণ রোধে করণীয় সর্ম্পকে চা শ্রমিকদের মধ্যে আলোচনা করা হয় ।চা শ্রমিক নেতা এবং চা শ্রমিকরা দুঃসময়ে পাশে থাকার জন্য সমাজসেবক ও রাজনীতিবিদ মুহিবুল ইসলাম আজাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন । 

 



আরো খবর


Shares