1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
রবিবার, ০৫ জুলাই ২০২০, ১০:৩৯ অপরাহ্ন

লকডাউনের দিনগুলো যেভাবে কাটছে সানি লিওনের

প্রতিবেদকের নাম:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২ জুন, ২০২০

বিনোদন ডেস্ক: দেশ জুড়ে লকডাউন ঘোষণা হওয়ার পর থেকে শুটিং বন্ধ বলিউডে। এই সময়ে কেমন করে সময় কাটাচ্ছেন প্রিয় অভিনেতা অভিনেত্রীরা? এই প্রশ্নের উত্তর সোশাল মিডিয়াতেই খুঁজে পাচ্ছেন ভক্তরা। অনেকের মতো সোশাল মিডিয়ায় বরাবরই সক্রিয় বলিউড অভিনেত্রী সানি লিওনি। নিজের জীবনের নানা ঘটনার একের পর এক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে দিচ্ছেন পর্দায় ঝড় তোলা এই অভিনেত্রী।

সকালে নিয়মিত যোগব্যায়াম তাঁর বহুদিনের অভ্যাস। এই লকডাউনে শুটিং বন্ধ। কিন্তু তাতে প্রতিদিনের রুটিনে পরিবর্তন হয়নি। সোশাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করে ভক্তদের জানালেন সানি।

এই সময়েও ফটোশুটও চালিয়ে গেছেন সানি। ইনস্টাগ্রামে সেই ছবি তুলে ধরেছেন ভক্তদের জন্য। ফটোশুটে নানা মুডে দেখা গেছে বলিউডের বোল্ড অ্যান্ড বিউটিফুলকে।

গত ১৩ মে ছিল সানি লিওনির জন্মদিন। ইচ্ছা থাকলেও অন্যান্য বারের মতো সেলিব্রেশনের উপায় এ বার ছিল না। তাই একটু অন্যরকম ভাবে সময় কাটানোর পরিকল্পনা করেছিলেন সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার।

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ১০ মে মাদার্স ডে উপলক্ষে তিন সন্তানকে নিয়ে ছবি পোস্ট করেন সানি। সেইসঙ্গে বার্তা দেন, ‘‘করোনার মতো অদৃশ্য শত্রুর হাত থেকে সন্তানদের নিরাপদ স্থানে নিয়ে যাওয়ার সুযোগ আমার আছে।’’ জানিয়ে দেন তাঁর গন্তব্য, ‘গোপন উদ্যান’। সঙ্গী ছিলেন স্বামী ওয়েবার ও তাঁদের তিন সন্তান। দুই ছেলে আশার ও নোয়া এবং মেয়ে নিশা।

সানি উড়ে গিয়েছিলেন আমেরিকায়। লজ অ্যাঞ্জেলসে নিজের বাড়ি রয়েছে তাঁর। হলিউড থেকে আধ ঘণ্টা দূরে শেরমান ওক এলাকায়।

এখন শুটিংয়ের ব্যস্ততা নেই। প্রকৃতির মাঝে ওয়েবারের সঙ্গে একান্ত সময় যাপন। যুগলের সেই ছবি ভক্তদের জন্য ইনস্টাগ্রামে তুলে ধরেছেন সানি।

প্রকৃতির মাঝে সুখী গৃহকোণ। সেখানকারই একটি অংশ থেকে ক্যামেরাবন্দি হয়েছে লস অ্যাঞ্জেলসের এক টুকরো আকাশ। ইনস্টাগ্রামে সেই ছবি তুলে ধরেছেন ওই অভিনেত্রী। ওই বাড়ির অন্দরসজ্জা কেমন? সেই ছবিও ভক্তদের জন্য শেয়ার করেছেন তিনি।

শহর থেকে অনেক দূরে। সেখানে দূষণ নেই। রয়েছে তাজা বাতাস আর প্রকৃতির ছোঁয়া। সেই প্রাকৃতিক সৌন্দর্যের ছবি শেয়ার করে সানি লিখেছেন, ‘সামাজিক দূরত্ব বজায় রাখা অভ্যাস করছি।’

ক্যালিফোর্নিয়ায় রয়েছে বিখ্যাত আন্ডারউড ফ্যামিলিজ ফার্ম। টাটকা সব্জির জন্য বিখ্যাত ওই ফার্মটি। সেই বাগান থেকে তাজা সব্জি সংগ্রহ করতে দেখা গিয়েছে সানিকে। এ কথা বলে দিচ্ছে তাঁর শেয়ার করা ছবি। ভক্তদের জন্য লস অ্যাঞ্জেলসের ওই বাড়ির রান্নাঘরের ছবিও শেয়ার করেছেন সানি।

বিশ্ব জুড়ে করোনা আতঙ্কের মধ্যেও লজ অ্যাঞ্জেলসের দিনগুলি আনন্দেই কাটিয়েছেন ওই বলিউড অভিনেত্রী। সানির ছবিতেই তা স্পষ্ট।

প্রকৃতির মাঝে কয়েকটা দিন কাটানো। লস অ্যাঞ্জেলস থেকে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন সানি।

এ বিভাগের আরও খবর...

Comments are closed.

Shares