1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
রবিবার, ০৫ জুলাই ২০২০, ১১:২৩ অপরাহ্ন

শাকিব খানের বিরুদ্ধে দিলরুবা খানের মামলা

বিনোদন ডেস্ক :
  • প্রকাশের সময়: সোমবার, ২৯ জুন, ২০২০

কপিরাইট ভঙ্গ করায় চিত্রনায়ক শাকিব খান ও মোবাইল কোম্পানি রবির বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করা হয়েছে। বিখ্যাত গান ‘পাগল মন মন রে মন কেন এত কথা বলে’ এই গানের শিল্পী দিলরুবা খান গীতিকার কায়সার আহমেদ ও সুরকার আশরাফ উদাসের পক্ষে আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন পুলিশের সাইবার ক্রাইম ইউনিটে রোববার এই অভিযোগ দায়ের করেন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সাইবার ইউনিটে ক্ষতিপূরণ ও আইনি ব্যবস্থার দাবি করে এ অভিযোগ দায়ের করা হয়। অভিযোগে বলা হয়েছে, শিল্পী দিলরুবা খানের অনুমতি না নিয়ে ‘পাগল মন’ গান রিমেক করে সিনেমায় ব্যবহার করেছেন শাকিব খান।

শিল্পী দিলরুবা খানের আইনজীবী ব্যারিস্টার ওলোরা আফরিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গত ফেব্রুয়ারিতে আমরা লিগ্যাল নোটিশ পাঠিয়েছিলাম শাকিব খান ও মোবাইল ফোন অপারেটর রবিকে। আমরা ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছি। এ নিয়ে শাকিব খানের সঙ্গে কথাও হয়েছিল। তিনি সমঝোতা করতে চেয়েছিলেন। কিন্তু পরে টাকার অঙ্কের কারণে সমঝোতা হয়নি।

তিনি আরো বলেন, আমরা শাকিব খানকে বলেছিলাম, আপনি একজন ব্র্যান্ড। কাগজপত্র ছাড়া কেন এ গান ব্যবহার করলেন? এ ব্যাপারে তার কাছ থেকে কোনো সদুত্তর পাইনি। পরে করোনা-পরিস্থিতি এলো। কোর্ট বন্ধ ছিল। আমরা শাকিব খানের সঙ্গে তিন মাসের বেশি সময় ধরে সমঝোতা করার চেষ্টা করেছি। কিন্তু সমঝোতা হয়নি। আজ আমরা অভিযোগ দায়ের করেছি।’

বাংলাদেশি চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান। দীর্ঘদিন ধরেই তাকে ফিল্ম ইন্ডাস্ট্রির ‘শীর্ষ নায়ক’ হিসেবে গণ্য করা হয়। একইসঙ্গে প্রযোজক হিসেবেও খ্যাতি আছে তার। গত বছর মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত ও প্রযোজিত চলচ্চিত্র ‘পাসওয়ার্ড’-এ ‘পাগল মন’ শিরোনামের গানের মাঝখানে ‘পাগল মন, মন রে, মন কেন এত কথা বলে’ কথাগুলো জুড়ে দেওয়া হয়। মৌলিক ‘পাগল মন’ গানটির সুরও অবিকল ব্যবহার করা হয় ওই অংশে।

এ বিভাগের আরও খবর...

Comments are closed.

Shares