1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
রবিবার, ০৫ জুলাই ২০২০, ১০:৪১ অপরাহ্ন

হায়দার আকবর খান রনো করোনায় আক্রান্ত

নিউজ ডেস্ক:
  • প্রকাশের সময়: সোমবার, ২৯ জুন, ২০২০

দেশের বর্ষীয়ান রাজনীতিবিদ, সিপিবি’র প্রেসিডিয়াম সদস্য ও বাম গণতান্ত্রিক জোটের অন্যতম শীর্ষ নেতা বীর মুক্তিযোদ্ধা হায়দার আকবর খান রনো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

এতে বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের নেতারা সোমবার (২৯ জুন) এক বিবৃতিতে গভীর উদ্বেগ প্রকাশ করে তার দ্রুত সুস্থতা কামনা করেন।

বিবৃতিতে বলা হয়, হায়দার আকবর খান রনো দীর্ঘদিন ধরেই সিওপিডিতে ভুগছিলেন। স্বাভাবিক অবস্থায়ই তার অক্সিজেন সহায়তা নিতে হয়। বর্তমানে রনো ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

জোটের পক্ষ থেকে আশা প্রকাশ করা হয়, ঢাকা মেডিকেলের চিকিৎসকরা ও হাসপাতাল কর্তৃপক্ষ তার সুচিকিৎসার ব্যবস্থা করবেন।

বাম গণতান্ত্রিক জোটের কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সমন্বয়ক ও বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য বজলুর রশীদ ফিরোজ এবং কেন্দ্রীয় পরিচালনা পরিষদের সদস্য, সিপিবি সভাপতি মুজাদিুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক শাহ আলম, বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামান, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, বাসদের (মার্কসবাদী) সাধারণ সম্পাদক মুবিনুল হায়দার চৌধুরী, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি, কমিউনিস্ট লীগের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন নান্নু, গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক এ যুক্ত বিবৃতি দেন।

এ বিভাগের আরও খবর...

Comments are closed.

Shares