1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ০৮:৪৫ পূর্বাহ্ন

‘চুপ থাকার মানে এই নয় যে, ধর্ষণ করার অধিকার দিয়েছি’

বিনোদন ডেস্ক:
  • প্রকাশের সময়: শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

সামাজিক যোগাযোগমাধ্যমে ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে সদ্য আত্মহত্যা করা বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। তাকেও আত্মহত্যা করতে বলা হয়েছে সুশান্তের তথাকথিত এক ভক্তের পক্ষ থেকে।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর তার এক শ্রেণির ভক্তরা বলিউডের ভাঙালি অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে গালাগালির পাশাপাশি হুমকিও দিচ্ছেন। আর এ বিষয়ে অবশেষে মুখ খুলেছেন রিয়া। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এ নিয়ে পোস্ট করেন তিনি।

ইনস্টাগ্রামে দেওয়া পোস্টে রিয়া লেখেন, ‘আমাকে দেহ ব্যবসায়ী বলা হলো। আমি চুপ ছিলাম। আমাকে হত্যাকারী বলা হলো, আমি চুপ ছিলাম। কিন্তু আমার চুপ থাকার মানে এই নয় যে, আমি কাউকে আমাকে ধর্ষণ বা খুন করার অধিকার দিয়েছি। মান্নু রাউত, আমি আত্মহত্যা না করলে আমাকে খুন বা রেপ করা হবে-এই কথা বলার অধিকার কে দিল আপনাকে? আপনি জানেন, আপনি কি বলছেন? এটা ভয়ংকর অপরাধ! কারও সঙ্গেই এরকম হোক চাই না আমি!’

রিয়া চক্রবর্তী এখানেই থেমে থাকেননি। তিনি বিজেপি নেতা অমিত শাহ’র অফিশিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টকে মেনশন করে সুশান্তের আত্মহত্যার সঠিক তদন্ত দাবি করেছেন।

এ পোস্টে রিয়া লেখেন, ‘স্যার, আমি সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া চক্রবর্তী। এক মাসের ওপর হয়ে গেল সুশান্ত চলে গেছে। আমি সরকারের প্রতি আস্থাশীল। চাই এই তদন্তের সিবিআই তদন্ত হোক। আমি শুধু জানতে চাই সুশান্তের ওপর কী এমন চাপ সৃষ্টি করা হয়েছিল যে, ওকে আত্মহত্যা করতে হলো!’

তবে রিয়া চক্রবর্তীর এ পোস্টেও নেতিবাচক মন্তব্য করেছেন অনেকেই। কেউ বলেছেন ‘নাটক করছেন’, কেউ বলেছেন ‘নিজেকে বাঁচাচ্ছেন’, আবার কেউ একধাপ এগিয়ে লিখেছেন, ‘করণ জোহরকে জেলে পাঠাও’।

এ বিভাগের আরও খবর...

Comments are closed.