1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
কুলাউড়ার রবিরবাজারে নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

কুলাউড়ার রবিরবাজারে নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ

সালাউদ্দিন
  • প্রকাশের সময়: সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

সালাউদ্দিন :- মৌলভীবাজারের কুলাউড়ার রবিরবাজারে ট্রাক চাপায় তানভীর হোসেন কাওসার (১৩) নামে এক কিশোর নিহত হওয়ার ঘটনায় ট্রাক চালকের শাস্তি ও নিরাপদ সড়কের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে ।

রবিবার (২৫ অক্টোবর) উপজেলার রবিরবাজারে পৃথিমপাশা ও রবিরবাজার যুব সমাজ এবং রবিরবাজারের ব্যবসায়ীদের উদ্যোগে নিরাপদ সড়ক চাই দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করা হয়।

বিক্ষোভ সমাবেশে নুরুল ইসলাম নুরের পরিচালনায় মোঃ আত্তর আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক আলি সাজ্জাদ খান,ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি আকদ্দস আলি,সাধারণ সম্পাদক আলী তাকি খান, তরুণ ব্যবসায়ী আহমদ মোনায়েম মান্না ,আব্দুল গফফার কায়সুল, সংবাদকর্মী হাসান আল মাহমুদ রাজু,মোঃ আব্দুল আহাদ, ইমাদ উদ্দিন, পৃথিমপাশা ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সায়মন জুবায়ের চৌধুরী প্রমুখ।

সমাবেশে বক্তারা জানান,ট্রাক চাপায় তানভীর হোসেন কাওসারের মৃত্যুর ঘটনায় ট্রাক চালককে দৃষ্টান্তমূলক শাস্তি ও নিরাপদ সড়কের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে তারা প্রশাসনের দৃষ্টি কামনা করেছেন।

উল্লেখ্য যে, বৃহস্পতিবার (২২ অক্টোবর) দুপুরে উপজেলার পৃথিমপাশা ইউনিয়ন পরিষদের সামনে ট্রাক চাপায় তানভীর হোসেন কাওসার (১৩) নামে এক কিশোর নিহত হওয়ার ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার কর্মধা ইউনিয়নের বুধপাশা (তাজহারপার) গ্রামের মোঃ জহির মিয়ার ছেলে।

কিশোর কাওসার দুর্ঘটনায় নিহত হওয়ার জের ধরে শনিবার (২৪ অক্টোবর) একই দাবিতে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করা হয়।

সমাবেশে বক্তারা রবিরবাজারের ভেতরে রাস্তার মধ্যে অবৈধ সিএনজি স্ট্যান্ড সরানোর দাবিতে জোর দাবি জানান।

এ বিভাগের আরও খবর...

Comments are closed.