1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
বিতর্ক পিছু ছাড়ছে পুনম পাণ্ডের
বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১০:১০ অপরাহ্ন

বিতর্ক পিছু ছাড়ছে পুনম পাণ্ডের

বিনোদন ডেস্ক:
  • প্রকাশের সময়: শনিবার, ৭ নভেম্বর, ২০২০

মডেলিংয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন পুনম পাণ্ডে। ২০১৩ সালে ‘নাশা’ সিনেমার মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়। এরপর ‘ট্রিপ টু ভানগড়’, ‘আ গায়া হিরো’ সিনেমায় অভিনয় করেন তিনি। কিন্তু কাজের চেয়ে অনেক বেশি আলোচিত হয়েছেন বিতর্কে জড়িয়ে। বিতর্কের অপর নামই যেন পুনম পাণ্ডে। এ অভিনেত্রীর বিতর্কিত কিছু ঘটনা নিয়ে সাজানো হয়েছে এই প্রতিবেদন। খবর রাইজিংবিডির। 

অভিষেক চলচ্চিত্রের পোস্টার ঘিরে বিতর্ক

পুনম পাণ্ডের অভিষেক চলচ্চিত্র ‘নাশা’। ২০১৩ সালের ২৬ জুলাই মুক্তি পায় সিনেমাটি। কিন্তু মুক্তির আগেই সিনেমাটির পোস্টার নিয়ে তীব্র হয়েছিল বিতর্ক। পোস্টারে পুনমের শরীর আবৃত করেছিল মাত্র দুটি প্ল্যাকার্ড। আর এ নিয়ে মুম্বাই জুড়ে বিক্ষোভ চরমে ওঠেছিল।

বিশ্বকাপ জিতলে নগ্ন হবেন পুনম

২০১১ সালে পুনম বিতর্কের কেন্দ্রে চলে আসেন ক্রিকেটের সঙ্গে জড়িয়ে। কারণ এ অভিনেত্রী ঘোষণা দিয়েছিলেন—ভারত বিশ্বকাপ ক্রিকেট জয়ী হলে প্রকাশ্যে নগ্ন হবেন তিনি। এ নিয়ে রীতিমতো তোলপাড় শুরু হয়েছিল। বিশ্ব মিডিয়ার নজরও ছিল পুনম পাণ্ডের দিকে। জনরোষেও পড়েছিলেন তিনি। অবশ্য ভারত জয়ী হওয়ার পর পুনম আর নগ্ন হননি।

কথা রেখেছিলেন পুনম

২০১১ সালে পুনম পাণ্ডের লক্ষ্যবস্তু ছিল বিশ্বকাপ ক্রিকেট। এরপর টার্গেট করেন আইপিএল। তিনি ঘোষণা দিয়ে বসেন—শাহরুখ খানের টিম কলকাতা নাইট রাইডার্স ফাইনালে জিতলে তিনি নগ্ন ছবি প্রকাশ করবেন। নাইট রাইডার্স জয়ী হওয়ার পর কথা রেখেছিলেন পুনম। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নগ্ন ছবি। যা মুহূর্তের মধ্যে সারা বিশ্বে ট্রেন্ডের তালিকায় শীর্ষে ছিল।

অন্তরঙ্গ ভিডিও পোস্ট

২০১৯ সালের জানুয়ারির শেষের দিকে পুনম তার অন্তরঙ্গ একটি ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। যাতে তার বয়ফ্রেন্ডের সঙ্গে চুম্বনরত অবস্থায় দেখা যায়। আর সেই ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এ নিয়ে শুরু হয় তোলপাড়। পরে বিতর্কের মুখে ভিডিওটি ডিলিট করেন এই অভিনেত্রী। পুনম দাবি করেছিলেন—বয়ফ্রেন্ডের বাড়িতেই পুনম তার ফোনটি ভুলবশত ফেলে এসেছিলেন। আর ওই বন্ধু তার ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেন।

বাথটাবে অর্ধনগ্ন পুনম

২০১৯ সালের একেবারে গোড়ার দিকে ‘প্রাইভেট রুম’ নামে একটি ছোট ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছিলেন পুনম। যাতে তাকে অর্ধনগ্ন অবস্থায় বাথটাবে স্নান করতে দেখা যায়। আর এরপরেই তার এই ভিডিও ভাইরাল হয়। এ নিয়েও বিতের্কর মুখে পড়েছিলেন তিনি।

নিয়ম ভেঙে গ্রেপ্তার

চলতি বছরের মে মাসের মাঝামাঝি সময়ে গ্রেপ্তার হয়েছিলেন পুনম পাণ্ডে। লকডাউন অমান্য করে বিলাসবহুল গাড়ি নিয়ে মেরিন ড্রাইভে বয়ফ্রেন্ডকে নিয়ে ঘুরে-বেড়াচ্ছিলেন পুনম পাণ্ডে। স্থানীয় পুলিশ তাদের অনুরোধ করলেও তা অমান্য করেন এ অভিনেত্রী। পরে তাকে গ্রেপ্তার করা হয়। যদিও তিনি জামিনে ছাড়া পান।

স্বামীর নামে পুনমের মামলা

দুই বছর লিভ-ইন সম্পর্কে থাকার পর চলতি বছরের ১ সেপ্টেম্বর আলোকচিত্রী স্যামকে বিয়ে করেন পুনম। কিন্তু প্রেমের এই বন্ধনে ভাঙন ধরে গোয়ায় মধুচন্দ্রিমায় গিয়েই। দক্ষিণ গোয়ার ক্যানাকোনা থানায় স্বামী স্যামের বিরুদ্ধে শ্লীলতাহানি এবং শারীরিক নির্যাতনের অভিযোগ দায়ের করেন পুনম। তার অভিযোগের জেরে গ্রেপ্তার হয় স্যামকে। এ নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসেন পুনম। কিন্তু এক সপ্তাহ পরই রাতারাতি ভোলবদল পুনমের। সব অভিযোগ ভুলে স্যামের পাশে দাঁড়ান তিনি। দু’জনেই জানান, তারা সবরকম ভুল বোঝাবুঝি মিটিয়ে নিয়েছেন।

অশ্লীল ভিডিও ধারণের অভিযোগে গ্রেপ্তার

ভারতের সরকারি সম্পত্তি গোয়ার চাপোলি ধামে অশ্লীল ভিডিও ধারণ করার অভিযোগে গত ৫ নভেম্বর গ্রেপ্তার করা হয় পুনম পাণ্ডেকে। ইনস্টাগ্রামে ভিডিওটির টিজার প্রকাশ করেছিলেন পুনম। পরবর্তী সময়ে তা ভাইরাল হয়। এরপর এটি নিয়ে অনেকেই আপত্তি করেন। গোয়ার কঙ্কনা থানায় স্থানীয় ওয়াটার রিসোর্স ডিপার্টমেন্ট ও দ্য ওম্যান উইং অব গোয়া ফরোয়ার্ড পার্টির পক্ষ থেকে মামলা দায়ের হয়। ওই দিনই ২০ হাজার রুপি বন্ডের বিনিময়ে জামিন পান এ অভিনেত্রী।

  •  
    32
    Shares
  • 32
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরও খবর...

Comments are closed.