1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক পৌরসভা গড়তে চান হেলাল
শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৯:৩৬ অপরাহ্ন

নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক পৌরসভা গড়তে চান হেলাল

প্রতিবেদকের নাম:
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০

মৌলভীবাজার প্রতিনিধি: আসন্ন পৌরসভা নির্বাচনে নৌকা প্রতীকে ভোট করতে চান কমলগঞ্জ উপজেলা সড়ক পরিবহন শ্রমীকলীগের সভাপতি মোঃ হেলাল মিয়া । সুযোগ পেলে কমলগঞ্জ পৌরসভাকে একটি নাগরিক সুবিধা সম্পন্ন আধুনিক, আদর্শ ও বাসযোগ্য পৌরসভা হিসেবে গড়ে তুলতে চান তিনি।

এজন্য আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী মোঃ হেলাল মিয়া। পৌরবাসীর দুঃখ, দুর্দশা দূর করে একটি সুখী, সমৃদ্ধ পৌরসভা উপহার চ্যালেঞ্জ নিতে আগ্রহী তিনি। বিশেষ এক সাক্ষাৎকার পাঠকদের মাঝে তুলে ধরা হলো। করোনাকালেও ব্যক্তিগত উদ্যোগে সবসময় সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য, সহযোগিতা ও সেবামূলক কাজ করে যাচ্ছি। আগামীতেও করে যাবো এই সদিচ্ছা সবসময় মনে-প্রাণে লালন করি। তবে, ব্যাপক ভাবে কিছু করতে গেলে একটা জায়গা প্রয়োজন,মানুষের সেবা করার সেই তীব্র ইচ্ছা থেকেই মেয়র হতে চাই। আল্লাহ্ যদি আমাকে ভালবাসেন,যে জনপ্রিয়তা আমার আছে,আমি মেয়র পদে নির্বাচিত হবো। সেই প্রত্যাশা আমি রাখি এবং বিশ্বাস করি।‘ আসন্ন পৌর নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হলে কমলগঞ্জ পৌরবাসীর উন্নয়নে কি কি কাজ করার পরিকল্পনা আছে জানতে চাইলে তিনি বলেন, প্রত্যেক এলাকায় রাস্তা ঘাটের আধুনিকায়ন করা হবে। সুপেয় পানি ঘরে ঘরে পৌছে দিবো। জলবদ্ধতা দূরীকরণে আমার সুদূর প্রসারি পরিকল্পনা আছে। এছাড়াও আরো অনেক চিন্তাভাবনা রয়েছে কমলগঞ্জ পৌরসভা নিয়ে। মেয়র পদে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী হেলাল মিয়া বলেন, কমলগঞ্জ পৌরসভাকে নিয়ে অনেক স্বপ্ন আমার। আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার এক চাচাতো ভাই অধ্যাপক রফিকুর রহমান সাবেক সদস্য বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ ও র্বতমান চেয়ারম্যান কমলগঞ্জ উপজেলা পরিষদ। আমার এক চাচা মরহুম মো: আখলুছ মিয়া,সভাপতি ছিলেন ৫নং কমলগঞ্জ ইউনিয়ন আওয়ামিলীগের এছাড়াও তিনি ১৯৯৯ সালে সিলেট বিভাগে শ্রেষ্ট সুর্বণ জয়ন্তী স্বর্ণ পদক জননেত্রী শেখ হাসিনার র্কতৃক পুরস্বিত হন। আমার আপন ছোট ভাই আনোয়ার পারভেজ আলাল সাবেক সভাপতি  কমলগঞ্জ সরকারি কলেজ ছাত্রলীগ ও সিনিয়র সহ-সভাপতি উপজেলা ছাত্রলীগসহ র্বতমান সদস্য কমলগঞ্জে উপজেলা ছাত্রলীগযুবলীগ কোনো না কোনো পদে রয়েছেন। আমি কর্মী হিসেবে দলীয় মনোনয়ন পেলে আমার বিশ্বাস কমলগঞ্জ পৌরবাসী আমাকে মেয়র নির্বাচিত করবেন। আমার স্বপ্ন কমলগঞ্জ পৌরসভাকে একটি আধুনিক ও আদর্শ পৌরসভা হিসেবে গড়ে তোলার। পৌরবাসীর সকল শ্রেনী -পেশার মানুষের নাগরিক অধিকার পূরণ করে একটি বাসযোগ্য মডেল পৌরসভা হিসেবে প্রতিষ্ঠিত করাই আমার স্বপ্ন।

কমলগঞ্জ পৌরবাসী আপনাকে কেন মেয়র পদে নির্বাচিত করবেন জানতে চাইলে তিনি বলেন,আমার পরিবারসহ আমি অত্যান্ত পরিচিত একজন মানুষ। আমার আচার-আচরণে, কথা-বার্তায়, কাজে-কর্মে পৌরবাসীরা আমাকে চিনেন-জানেন এবং বিশ্বাস করেন। আমার সততা, সাহস ও বিভিন্ন সেবামুলক ও উন্নয়ন কাজের জন্যই কমলগঞ্জ সকল শ্রেণী-পেশার মানুষ আমাকে বিশ্বাস করেন। আর এই গ্রহণযোগ্যতা থেকেই কমলগঞ্জ পৌরসভার মানুষ আমাকে ভোট দিবেন এটা আমার বিশ্বাস। তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতি দুর্বলতা জানিয়ে তিনি বলেন, আমার কাজের জন্য আমি শতভাগ প্রত্যাশী আমার প্রাণপ্রিয় সংগঠন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পাবো।

  •  
    34
    Shares
  • 34
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরও খবর...

Comments are closed.