1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. rafiqulislambd320@yahoo.com : একাত্তর এক্সপ্রেস : একাত্তর এক্সপ্রেস
  4. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
নতুন পথ চলা শুরু শ্রাবন্তীর
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

নতুন পথ চলা শুরু শ্রাবন্তীর

বিনোদন ডেস্ক
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

৩০ শে নভেম্বর থেকে স্টার জলসায় শুরু হয়েছে জনপ্রিয় গেম শো ‘সুপারস্টার পরিবার সিজন-২’। এই শো-টি সঞ্চালনা করছেন অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। এর আগেও এই শো-টির সিজন-১ -এও সিঁথিতে সিঁদুর, মুখে মিষ্টি হাসি ও সম্পূর্ণ বাঙালি লুকে দর্শকদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন শ্রাবন্তী। তাঁর সুন্দর উপস্থিতি ও সঞ্চালনার কারণে শোয়ের টিআরপি যথেষ্ট বেশী ছিল। ফলে শোয়ের দ্বিতীয় সিজন-এও চ্যানেল কর্তৃপক্ষের মূল পছন্দ ছিলেন শ্রাবন্তী।

স্টার জলসায় প্রতিদিন দুপুর ২ টার সময় সম্প্রচারিত হচ্ছে ‘সুপারস্টার পরিবার সিজন-২’। এই পারিবারিক গেম শোয়ের ফরম্যাটেও এসেছে চমক। এই সিজনে প্রতিটি পর্বে চারটি করে পরিবার প্রতিপক্ষ হিসেবে খেলবে। প্রতিটি পরিবারে থাকবেন তিন জন করে সদস্য। পরিবারের টিম লিডার হবেন পরিবারের গৃহিণী। শোয়ে থাকবে মজাদার গেমস, কুইজ ও আরো অনেক কিছু। যে পরিবার সবচেয়ে বেশি স্কোর করবে, সে হবে সুপারস্টার পরিবার। কিন্তু সব কিছুতেই থাকবে নিখাদ বাঙালিয়ানা।

টলিটাউনে এইসময় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও তাঁর স্বামী রোশনের দাম্পত্যে চিড় ধরার কথা শোনা গেলেও তাঁদের মনোমালিন্যের কারণ সম্পর্কে জানা যাচ্ছে না। এই সবকিছুর মধ্যেই শ্রাবন্তী ইন্সটাগ্রামে একটি বিশেষ পোস্ট করে লিখেছিলেন, তাঁকে ভাঙার ক্ষমতা কারো নেই। বরং তিনি আরও শক্তিশালী হয়ে ফিরে আসবেন।

শ্রাবন্তীর এই পোস্টটি যথেষ্ট ভাইরাল হয়েছিল । নেটিজেনদের একাংশ কৌতূহল প্রকাশ করেছিলেন শ্রাবন্তীর এই পোস্ট নিয়ে। প্রকৃতপক্ষে, এই পোস্টটি ছিল শ্রাবন্তীর কেরিয়ারের ইঙ্গিতবাহী পোস্ট। কারণ এই পোস্টের পরই ঘোষণা হয় ‘সুপারস্টার পরিবার সিজন-২’-এর। মুহূর্তে শ্রাবন্তীর হাতে সেরকম কোনো ফিল্ম নেই। কিছু দিন আগে শ্রাবন্তী নিজের জিম ‘দি ফিটনেস এম্পায়ার’-এর উদ্বোধন করেছেন।

এবার অনায়াসেই বোঝা যাচ্ছে, টলিউড ইন্ডাস্ট্রি একজন এন্টারটেইনার উদ্যোগপতি শ্রাবন্তী চ্যাটার্জিকে। শ্রাবন্তী আরও একবার বার্তা দিলেন, তিনি সত্যিকারের সুপারস্টার।

  •  
    21
    Shares
  • 21
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরও খবর...

Comments are closed.