1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. rafiqulislambd320@yahoo.com : একাত্তর এক্সপ্রেস : একাত্তর এক্সপ্রেস
  4. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
সাবেক উপাচার্যের অনিয়ম তদন্তে ইউজিসি, চাওয়া হয়েছে কয়েকজন শিক্ষক-কর্মকর্তার তথ্য
সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন

সাবেক উপাচার্যের অনিয়ম তদন্তে ইউজিসি, চাওয়া হয়েছে কয়েকজন শিক্ষক-কর্মকর্তার তথ্য

নোবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময়: বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(নোবিপ্রবি) সাবেক উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের তথ্য প্রমাণাদি চেয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক আবুল হোসেন বরাবর চিঠি দিয়েছে বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন(ইউজিসি)।
গত ৩০ ডিসেম্বর ইউজিসির পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের উপ পরিচালক ও সংশ্লিষ্ট তদন্ত কমিটির সদস্য-সচিব আমিরুল ইসলাম শেখ স্বাক্ষরিত নোবিপ্রবির বর্তমান রেজিস্ট্রার বরাবর দেয়া ওই চিঠিতে বলা হয়, শিক্ষা মন্ত্রণালয়ের ১৭/১২/২০২০ তারিখের ৩৭,০০,০০০০,০৮০,০৮,০১২,১৮-২৩২ স্মারকের মাধ্যমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. এম অহিদুজ্জামানের বিরুদ্ধে নিম্নল্লোখিত অভিযোগের বিষয়ে তথ্য প্রমাণাদি(সংশ্লিষ্ট কাগজপত্রের প্রতি পৃষ্ঠায় স্বাক্ষর ও তারিখসহ) সংযুক্ত করে আগামী ৭(সাত) কর্মদিবসের মধ্যে কমিশনের মাননীয় সদস্য প্রফেসর ড. মো. আবু তাহের- এর বরাবর গোপনীয়তার সঙ্গে (সীলগালাসহ) প্রেরণ করার জন্য অনুরোধ করা হলো।
ক) প্রাণিবিজ্ঞান বিভাগের প্রার্থী ড. নাহিদ সুলতানা, ড. আ. স. ম. শরীফুর রহমান, বায়োকেমেস্ট্রির ড. সুবোধ কুমার,মো. আনোয়ারুল ইসলাম, উপ-পরিচালক(অডিট), লোকেশ মজুমদার, সহকারী পরিচালক (অডিট), ডা. লোপা, জাকির হোসেন, কৃষি বিভাগের ড. মো. আতিকুর রহমান ভূইয়া, বাংলা বিভাগের শিক্ষক চন্দন আনোয়ার, সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক রোকনুজ্জামান সিদ্দিকী, বাংলাদেশ ও মুক্তিযুদ্ধ অধ্যয়ন বিভাগের সৈয়দ আতিকুল ইসলামের নিয়োগের বিজ্ঞপ্তি, বায়োডাটা, বাছাইবোর্ডের সুপারিশ ও নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত বয়স, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পর্কিত তথ্য, লিখিত, মৌখিক এবং ব্যবহারিক(প্রযোজ্য ক্ষেত্রে) পরীক্ষায় অংশগ্রহণকারীদের খাতার ফটোকপিসহ নম্বর/মার্কস, সিন্ডিকেট সভার কার্যবিবরণী ও জনাব নিজাম উদ্দিনের প্রতি ছয় মাস অন্তর কেন চুক্তি নবায়ন হয়নি তার ব্যাখা।
খ. শিক্ষক নিয়োগ ও পদোন্নয়ন নীতিমালা।
গ. নোবিপ্রবির কর্মকর্তা, কর্মচারী নিয়োগ ও পদোন্নয়নের নীতিমালা।

  •  
    9
    Shares
  • 9
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরও খবর...

Comments are closed.