1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. rafiqulislambd320@yahoo.com : একাত্তর এক্সপ্রেস : একাত্তর এক্সপ্রেস
  4. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
নোবিপ্রবি অ্যাডভেঞ্চার ক্লাবের নেতৃত্বে শাদমান-তাসমিয়াহ
শনিবার, ২৭ ফেব্রুয়ারী ২০২১, ০৩:২৫ অপরাহ্ন

নোবিপ্রবি অ্যাডভেঞ্চার ক্লাবের নেতৃত্বে শাদমান-তাসমিয়াহ

নোবিপ্রবি প্রতিনিধি
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) অ্যাডভেঞ্চার ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার(৩১ জানুয়ারি) এ কমিটি ঘোষণা করা হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মো. শাদমান সাকিব এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন তাসমিয়াহ ফিরোজ। কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি আসিফ হক, যুগ্ম -সাধারণ সম্পাদক জাহিদুল হক, সাংগঠনিক সম্পাদক পুষ্পিতা দাস, কাজী মোহাম্মদ ইউনুছ তানিম ও অমিয় দাস হৃদয়, কোষাধ্যক্ষ তানজিদা নূর মোস্তফা, উপ-কোষাধ্যক্ষ জান্নাতুল ফেরদৌস, জনসংযোগ সম্পাদক শাহনাজ আক্তার, ডকুমেন্টেশন সম্পাদক সুমাইয়া তানজুম, উপ- ডকুমেন্টেশন সম্পাদক রাফিয়াত জান্নাত ও রুপক পাল, দপ্তর সম্পাদক আনজিলা মাহবুব, উপ-দপ্তর সম্পাদক, এস এম আবু সুফিয়ান আরমান
সাংস্কৃতিক সম্পাদক ঐন্দ্রিলা চক্রবর্তী, উপ-সাংস্কৃতিক সম্পাদক খায়ের আহম্মদ, পরিবেশ বিষয়ক সম্পাদক মোহসিনা খানম মিতু, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক
নীলাদ্রি দত্ত, কার্যনির্বাহী সদস্য
পারমিতা চক্রবর্তী, ঋতু বড়ুয়া, সাজেদা আক্তার প্রিমা ও সাইফুর রাহমান।

ক্লাবটির উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাহানা রহমান এবং পরামর্শক হিসেবে রয়েছেন রিফাত হাসান।

 

অ্যাডভেঞ্চার ক্লাবের নব নির্বাচিত সভাপতি শাদমান সাকিব বলেন, আমরা আশা করি বর্তমান কমিটির সবাই তাদের দায়িত্ব পালনের মাধ্যমে ক্লাবের মর্যদা সমুন্নত রাখবে। একইসাথে পূর্বে যারা কমিটিতে ছিলেন তাদের জন্য ও থাকল শুভকামনা, কেননা তাদের অক্লান্ত পরিশ্রমের ফলেই ক্লাবের আজকের এই অবস্থান এবং মর্যাদা। সবশেষে এই ক্লাবের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

ক্লাবটির উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সাহানা রহমান বলেন, নোবিপ্রবি অ্যাডভেঞ্চার ক্লাবের নবনির্বাচিত কমিটির সবাইকে অভিনন্দন জানাচ্ছি। প্রত্যাশা রাখছি আগের কমিটির মতো নতুন কমিটিও সুন্দর এবং গোছানো সব ইভেন্ট আয়োজন করতে পারবে। ধারাবাহিকতার সাথে নতুনত্বও থাকবে। শুধু অ্যাডভেঞ্চার নয়, পরিবেশ সুন্দর ও সুস্থ রাখার জন্যে কাজ করবে ক্লাব। যারা কার্যকরী কমিটি থেকে বিদায় নিয়েছে যাদের অক্লান্ত পরিশ্রমে ক্লাবটি সুন্দর অবস্থানে এসেছে তাদের প্রতি রইলো ভালোবাসা। নোবিপ্রবি অ্যাডভেঞ্চার ক্লাব সবসময় আপনাদের অবদান কৃতজ্ঞচিত্তে মনে রাখবে। উপদেষ্টা হিসেবে আমার দরজা সবসময় খোলা।

উল্লেখ্য, ২০১৯ সালের ১২ই জুন “তিনাপ সাইতার” জলপ্রপাত ভ্রমণের মধ্য দিয়ে শুরু হয় নোবিপ্রবি অ্যাডভেঞ্চার ক্লাবের যাত্রা। মূলত এই ক্লাবের উদ্দেশ্য ক্যাম্পাসের শিক্ষার্থীদের কষ্ট সহিষ্ণু এবং রোমাঞ্চকর ভ্রমণে উৎসাহিত করা এবং একই সাথে এই ধরনের ভ্রমণ আয়োজন করে শিক্ষার্থীদের কিছু স্মৃতিময় মুহূর্তের সাক্ষী হয়ে থাকা। পাশাপাশি পরিবেশ বিষয়ক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যেও এই ক্লাব কাজ করে থাকে। ইতোপূর্বে ক্যাম্পাসে পরিচালিত “পরিচ্ছন্নতা অভিযান “ও “বৃক্ষরোপন কর্মসূচি” করেছে ক্লাবটি।

  •  
    14
    Shares
  • 14
  •  
  •  
  •  
  •  
  •  
এ বিভাগের আরও খবর...

Comments are closed.