1. selimnews18@gmail.com : একাত্তর এক্সপ্রেস :
  2. selim.bmail24@gmail.com : একাত্তর এক্সপ্রেস (টিম ২) : একাত্তর এক্সপ্রেস (টিম ২)
  3. rafiqulislambd320@yahoo.com : একাত্তর এক্সপ্রেস : একাত্তর এক্সপ্রেস
  4. asadzobayr@yahoo.com : Zobayr : আসাদ জোবায়ের
কমলগঞ্জে মোস্তাক আহমেদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত
শনিবার, ০৮ মে ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

কমলগঞ্জে মোস্তাক আহমেদ গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সমাপ্ত

প্রতিবেদকের নাম:
  • প্রকাশের সময়: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

কমলগঞ্জ প্রতিনিধি : কমলগঞ্জে মোস্তাক আহমেদ আমন্ত্রণমুলক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার (২৩ মার্চ) বিকাল ৪ ঘটিকার সময় ভানুগাছ রেলওয়ে মাঠে বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে টুর্নামেন্টের সমাপ্তি হয়। ফাইনাল খেলায় শ্রীমঙ্গল ফুটবল একাডেমীকে ২-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে স্বপন ফ্রেন্ডস এন্ড এফসি,কমলগঞ্জ। ঈমান’স ফ্লীট এন্ড ম্যানেজমেন্টের সহযোগীতায় ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান, জেলা ক্রীড়াসংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মিসবাউর রহমান।


কমলগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক অধ্যক্ষ মো. হেলাল উদ্দিনের সভাপতিত্বে ও মাঠ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বাবুল আহমেদের পরিচালনায় সমাপনী খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আসলম ইকবাল মিলন, সাধারণ সম্পাদক এড.এএসএম আজাদুর রহমান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, পুস্প কুমার কানু, মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, অধ্যক্ষ মো. নুরুল ইসলাম, সাবেক পৌর কাউন্সিলর আনোয়ার হোসেন।এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর বণিক সমিতির সাধারণ সম্পাদক এড. মো. সানোয়ার হোসেন, সহ সভাপতি মামুনুর রশীদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাকের আলী সজিব প্রমুখ।

উল্লেখ্য, ইমান’স ফ্লীট এন্ড ম্যানেজম্যান্টের স্পন্সরে মোস্তাক আহমেদ আমন্ত্রণমূলক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহণ করে। খেলায় ম্যান অব দ্যা টুর্নামেন্ট হন ফুটবল একাডেমি, শ্রীমঙ্গলের খেলোয়াড় সজল। পরে বিজয়ী দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইজমানি এবং রার্নাসআপদের ট্রফি ও ৩০ হাজার টাকার প্রাইজমানি ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট সজলকে ট্রফি ও ৫ হাজার টাকার প্রাইজমানি প্রদান করেন অতিথিরা।

 

এ বিভাগের আরও খবর...

Comments are closed.